এই ব্লগটি সন্ধান করুন

সোমবার, ১ জুলাই, ২০১৩

আমাদের সমাজ , আমাদের ছেলে মেয়ে রা কোথায় দাড়িয়ে…

আজ বিকেল বেলা IELTS এর ক্লাস করব বলে বাসা থেকে বের হইলাম। যথারীতি বাঁশ স্টপে গিয়ে ছালছাবিল পরিবহনে উঠলাম। পিছিনের দিকে বামপাশে জানালার পাশে সিট নিয়ে বসলাম। বাস ছাড়তে দেরি হচ্ছিল টাই বাসের জানালা দিয়ে মাথা বের করে গরম মুক্ত হতে চাচ্ছিলাম...

আস্তে আস্তে বাসের সীট গুলো ভরে উঠতে লাগল। বাস ছারবে এমন সময় একটা মেয়ে আসল তাড়াহুড়ো করে সাথে খুব সম্ভবত তার ভাই। ভাই এসে বাসের হেল্পার কে ৪০ টাকা ভাড়া পরিশোধ করল এবং বলল কোন একটা স্থানে নামায় দেয়ার জন্য... আমি মনে মনে চিন্তা করতেছি কত দায়িত্ববান ভাই... মেয়েটাও খুব শান্ত ভাবে বাসে উঠে সামনের সিটে বসল... ভাবলাম আহা যেমন ভাই তেমন বোন... খালি পোশাকটাই একটু... সমস্যা...

যাহোক মেয়েটার একটু বর্ণনা দেই... বয়স ১৭-১৮ হবে... লম্বায় ৫ ফুটের মত হবে... শ্যামলা গায়ের রং... দুর্দান্ত ফিগার ... জিন্সের টাইট একটা প্যান্ট পরা... কামিজ টাও অনেক টাইট... কোন প্রকার কষ্ট ছারাই বাসের সকল পুরুষ চোখ গুলো তাকে অনবরত ধর্ষণ করছিল... পাতলা একটা উরনা কোন মতে গলায় প্যাঁচানো (মনে হচ্ছে পড়ার ইচ্ছা নাই)... মাথায় মাঝারী আকারে স্রেইট করা চুল... সোজা কথা খুব আকর্ষণীয় মেয়ে...

যাহোক বাস ছারল... খুব বেশি হলে ৫ মিনিট হয়েছে । হটাত দেখলাম মেয়ে টা সামনের সিট উঠে পিছনে আসতেছে... আমি একটু বিচলিত হলাম কারণ আমার পাশের সিট ছাড়া অন্য কোন সিট নাই... মনে মনে ভাবতেছই এই মেয়ে আমার পাশে বসলে আমার অতি আরামের আজকের বাসের ঘুম ও শেষ রাতের ঘুম ও শেষ

খোদা এই যাত্রা রক্ষা করলেন... আমার পাশের সিটে এসেই ঝাড়ি এই সর বসতে দে... অতপর আমি তাহার এতক্ষন শান্ত থাকার কারণ বুজিতে পারলাম... এবং কিছু টা অবাক হলাম বৈকি... কি ধারণা করলাম কি হইল... আমার অবাক হওয়ার রেশ না কাটতেই মেয়ে টা আবার উঠে দাঁড়াল... ততক্ষনে সামনের স্টপেজ থেকে আসল হিরো বাসে উঠেছে... মেয়ে টা সামনে এগিয়ে গেল নেক্সট স্টপেজে তার বন্ধুদের বাই টাই দিয়ে হিরোর সাথে নেমে গেল... আমার কাছে কাহিনী ততক্ষনে পরিষ্কার... ভাবলাম প্রেমিক প্রেমিকা দেখা করবে টাই এত নাটক...

কিন্তু আমাকে অবাক করে দিয়ে সেই জুটি একটা CNG স্কুটার ভাড়া করে টাতে উঠে পড়ল... এবং ঢাকার দিকে যাত্রা করল... তারপর ...... কি হলো যাদের বুদ্ধি আছে বুজে নেয়া উচিৎ...

যারা বুজেন নাই তাদের বলছি সেই পুরোনো গল্প... CNG র নেটে ঘেরা খাঁচায় উদ্দাম যৌবনের চাহিদা মেটাতে তারা হয়তো কিছুক্ষণের মধ্যেই জড়াজড়ি, চাপাচাপি, টিপাটিপি, চুমাচুমি সহ অনেক আধুনিক বেহায়া করবে... যা আমরা ঢাকার রাস্তায় ন্যমিত দেখে থাকি...

হয়তো তার দায়িত্ববান ভাইটি ভাবছে তার বোন নিরাপদে পৌছাতে পারবে তো... কোন সমস্যা হচ্ছে না তো... সে চিন্তায় অস্থির থাকবে ... আর তার আদরের বোন টি হয়তো নেটে ঘেরা টেক্সিতে স্বেচ্ছা ধর্ষণ হচ্ছে তাও আবার আনন্দ চিত্তে... এই ণোংরামী বেহায়াপনার শেষ কোথায়...

বিঃদ্রঃ কিছু অশ্লিল শব্দ অনিচ্ছাকৃত ভাবে ব্যবহার করা হয়েছে সত্য ঘটনা টি তুলে ধরার জন্য... আমি সকলের কাছে ক্ষমা প্রাথী...

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন